সাহারা টেলিভিশন(অনলাইন) নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সৌদি আরব পশ্চিম অঞ্চল রিপোর্ট এসোসিয়েন ইলেকট্রন মিডিয়ার সাংবাদিকদের সংবর্ধনা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত।

সেলিম জেদ্দা:
গতকাল ১৯ শে অক্টোবর ২০১৮ সৌদিআরব জেদ্দাস্ত হোটেল লিমারে সাংবাদিক রফিক চৌধুরীর সঞ্চালনায় মানজুর হাসানের সভাপতিত্বে সাহারা টেলিভিশনের নবনির্বাচিত চেয়ারম্যান এবং সৌদি আরব ইলেকট্রন মিডিয়ার সাংবাদিকদের সম্বধনা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাহারা টেলিভিশনের চেয়ারম্যান জনাব, খন্দকার এম এ হেলাল (সি আই পি), প্রধান বক্তৃতা ছিলেন চ্যানেল আই মক্কা প্রতিনিধি ও সৌদিআরব ইলেকট্রন মিডিয়ার সাংবাদিক এসোসিয়নের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন, বিশেষ অতিথিরা হলেন যথাক্রমে আরব মিডিয়ার গ্রুপ লিডার মিষ্টার আবদুল্লাহ পান্জাবী ও জনাব আব্দু সাত্তার।
বক্তব্য রাখেন। সাহারা টেলিভিশনের সিনিয়র সাংবাদিক জনাব জসিম উদ্দিন, মদিনা আর টিভি প্রতিনিধি মোহাম্মদ মুছা, অনলাইন টিভি র পক্ষের থেকে সিটিজি ক্রাইম টিভির বিশেষ প্রতিনিধি সেলিম উদ্দিন, সময় টিভির দর্শক ফোরম্যান সভাপতি এম এ সালাম, সার্দ, শাহিন, মোস্তাক, রহিম, সাংবাদিক জসিম উদ্দিন ুসাইদ কায়েস, হান্নান, গিয়াস উদ্দিন, সেলিম মাষ্টার, সৈয়দ আরিষ চৌধুরী, শাহজাহান সিরাজী আনিস, ইন্জিনিয়ার নুরুল আমিন, ইলেকট্রন মিডিয়ার সাংবাদিক দের ক্রেষ্ট প্রদান করে সম্বধীত করা হয়। ভোজন শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *