Latest

২৮ বছরে ১১ বার বিয়ে করলেন ভারতীয় নারী

122

ভারতের কেরালার মেঘা ভার্গব নামে এক নারী ২৮ বছর বয়সে একটি দুটি নয়; বিয়ে করেছেন ১১টি! আর বিয়ের পর স্বামীর সর্বস্ব নিয়ে পালিয়েছেন তিনি। অবশেষে পু্লিশ শনিবার গ্রেফতার করেছে তাকে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, কোচির বাসিন্দা লরেন জাস্টিন গত অক্টোবরে তার স্ত্রী মেঘার বিরুদ্ধে একটি মামলা করেন। তার অভিযোগ, বিয়ের কিছুদিন পর মেঘা ১৫ লাখ রুপির গয়না নিয়ে পালিয়ে গেছেন।

এই মামলায় কেরালা পুলিশ মেঘাকে তার বোন ও এক দেবরসহ গ্রেফতার করে। পুলিশ জানায়, জাস্টিন ছিলেন মেঘার চতুর্থ স্বামী। এর আগে মেঘা তিনটি বিয়ে করেন। ওই স্বামীদেরও সবকিছু নিয়ে পালিয়ে যান। তবে জাস্টিন ছাড়া আর কেউ এ ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ করেন নি।

পুলিশ আরও জানায়, মেঘা সমাজের ধনী পুরুষদের টার্গেট করতেন; বিশেষ করে যারা দেখতে তেমন সুন্দর নয়, শারীরিকভাবে অসুস্থ অথবা যাদের বিয়ে বিচ্ছেদ হয়েছে। সুন্দরী হওয়ায় মেঘা সহজেই তাদের ফাঁদে ফেলতেন। এ কাজে তাকে সাহায্য করতেন দেবেন্দ্র শর্মা নামে তার এক দেবর।

পুলিশ বলছে, বিয়ের কিছুদিন পর মেঘা সুযোগ বুঝে খাবারের সাথে স্বামীকে চেতনা নাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করতেন। এরপর ঘরের সোনাদানা নিয়ে পালিয়ে যেতেন।

তবে অভিযোগ অস্বীকার করেছেন মেঘা। তিনি বলেন, বিয়ের পর সম্পর্কে অবনতি আসায় তিনি স্বামীদের ছেড়ে চলে যেতেন।

গ্রেফতারের পর জানা গেছে, মেঘা ভারতের ইন্দোরের বাসিন্দা। জাস্টিনের সাথে বিয়ের পর আরও ৭ পুরুষকে বিয়ে করেন। কিন্তু কোথাও খুব বেশিদিন থিতু হননি।

facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *