সিজিকেএস-বড়তাকিয়া দাবা লিগ-২০১৬ উদ্বোধন

sam_7031

১৭ ডিসেম্বর ,শনিবার বিকেলে চট্রগ্রাম এম.এ.আজিজ স্টেডিয়াম দাবার হল রুমে সিজিকেএস-বড়তাকিয়া দাবা লিগ-২০১৬ এর উদ্বোধন করেন সিটি মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদক আলহাজ আ.জ.ম নাছির উদ্দিন ।
এবারের লিগে উল্লেখ করার মতো সর্বোচ্চ ১৮টি অনুমোদিত টিম নিয়ে চট্রগ্রামে বহুল আলোচিত দাবা লিগ-২০১৬ এর সূচনা হয় । এসময় দাবা ফেডারেশনের সাঃ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সৈয়দ শাহাবুদ্দিন শামীম,যুগ্ন সম্পাদক-আমিনুল ইসলাম,সহ-সভাপতি হাফিজুর রহমান।
দাবা কমিটির চেয়্যারম্যান জাহেদুল ইসলাম এর সভাপতিত্বে এবং সম্পাদক-তনিমা পারভিনের পরিচালনায় সম্মানিত অতিথি ছিলেন গ্রাউন্ড মাষ্টার নিয়াজ মোরশেদ। এতে সিজিকেএস’র নির্বাহী সদস্যবৃন্দ এবং দাবা উপকমিটিরি সকল সদস্য বৃন্দ।
উদ্বোধন কালে প্রধান অতিথি সিটি মেয়র নাছির বলেন সাত দিনের মধ্যেই দাবার জন্য নিজস্ব কক্ষ বরাদ্দ করে দাবা কে জাতীয় থেকে র্আন্তজাতিক পর্যায়ে পৌছে দিতে দ্রুত আরো পদক্ষেপ নিবেন বলে ঘোষনা দেন।তিনি জাতীয় ভাবে চট্রগ্রাম কে দাবায় পুরস্কার এনে দেশকে গর্বিত করতে সকল কে অভিনন্দন জানান। পরে তিনি সাদা ঘুটিতে চাল দিয়ে নিয়াজ মুর্শেদ কে সাথে নিয়ে ৭ রাউন্ডের ৫ দিন ব্যাপি এই লিগের সূচনা করেন ।

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *