আসছে শিবলী-রাতাশ্রীর তুখোড়

2-2

ছবির নাম তুখোড়। শুটিং, ডাবিং আর সম্পাদনা শেষে মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত মিজানুর রহমান লাবু পরিচালিত নতুন এই ছবিটি। এটি নির্মাতা লাবুর প্রথম ছবি। তিনি বলেছেন, আগামী বছরের শুরুতেই ছবিটি মুক্তি দেয়া হবে। তুখোড় ছবির ট্যাগ লাইন দেয়া হয়েছে ‘অপারেশন ক্লাব ডি’।

এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন নবাগত চিত্রনায়ক শিবলী নওমান এবং রাতাশ্রী দত্ত। শিবলী বাংলাদেশের ছেলে হলেও রাতাশ্রী কলকাতার।

‘তুখোড়’ দিয়েই রূপালি জগতে অভিষেক হতে যাচ্ছে শিবলীর, তবে তিনি কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছেন। অন্যদিকে এর আগে উড়িয়ার একটি ছবিতে অভিনয় করেছেন রাতাশ্রী। পাশাপাশি বিভিন্ন ফটোশুট আর বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। কিন্তু মিজানুর রহমান লাবুর নতুন এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড পাড়ার নতুন এই দুই মুখ।

শিবলী-রাতাশ্রী ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন দাপুটে অভিনেতা আলীরাজ, বাপ্পারাজ এবং শিমুল খান। এছাড়াও দেখা যাবে লাক্স চ্যানেল আই সুন্দরী সামিহা খান ও সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে।

shibli-ratsree

ছবির একটি ক্লাব সং-এ (আইটেম গান) পারফর্ম করতে দেখা যাবে স্টানিং মিতুকে। ‘তুখোড়’ ছবিতে গান থাকছে চারটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, তানভীর আলম সজীব, সামিরা জুবেরী হিমিকা, ঐশী এবং কলকাতার শিল্পী জোজো। সঙ্গীত পরিচালনা করেছেন বেলাল খান, তানভীর আলম সজীব এবং কলকাতার প্রসেনজিত চট্টোপাধ্যায়। টাইটেল সং করেছেন প্রত্যয় খান।

পজেটিভ সিস্টেম্স অ্যান্ড সাপোর্টস- এর ব্যানারে ‘তুখোড়’ প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। কাহিনি লিখেছেন মাহমুদুল হক রাজীব। আর পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্য করেছেন মিজানুর রহমান লাবু।

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *