শবনম ফারিয়ার অশ্লীল ফেসবুক লাইভ এখন ভাইরাল

1-2

মডেল অভিনেত্রী শবনম ফারিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনুসারির সংখ্যা নেহাত কম নয়। অধিক অনুসারি জনপ্রিয়তার লক্ষণ হলেও এই অনুসারিরাই তার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে।

সম্প্রতি নিজের একটি ছবি ফেসবুকে আপলোড করেন তিনি। স্বাভাবিকভাবেই সেখানে লাইক-কমেন্টের ঝড় উঠলো। কিন্তু, বিপত্তি হলো অন্য কিছুতে। অনুসারিদের একের পর এক অশ্লীল কমেন্ট দেখে বেজায় চটে যান ফারিয়া। এ প্রসঙ্গে একটি ফেসবুক লাইভ ভিডিও বার্তার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন ফারিয়া। সম্প্রতি ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিও বার্তায় ফারিয়া বলেন, আমি কিছুক্ষণ আগে একটা ছবি আপলোড করেছিলাম আমার ফেসবুক পেজে। তো সেখানে অসংখ্য কমেন্ট এসেছে। কিছু কমেন্ট দেখে আমি সত্যিই অবাক হয়েছি। আমার পেজের এডমিন দ্রুত কমেন্টগুলো ডিলিট করছিলো। কিন্তু, আমি নিষেধ করে বলেছিলাম দেখি মানুষ কত দূর পর্যন্ত যেতে পারে।

তিনি আরো বলেন, ভাই আপনাদের ফুলহাতা কামিজ পরা, সারা গা ঢাকা একটা মেয়ের ছবি দেখার পরও যদি কোনো ছেলের বিশেষ অঙ্গ দাঁড়িয়ে যায়, তাহলে আপনারা এই ঈমান নিয়ে পুলসিরাত পার হবেন কিভাবে? খুব ভয়ঙ্কর ব্যাপার। আর আমাদের ধর্মেও ছেলেদের নজর সংযম করার কথা বলা হয়েছে। একটা মেয়ের দিকে একবারের বেশি দ্বিতীয়বার তাকানো ঠিক না। তো আপনাদের ঈমান যদি এতই শক্ত হয়, তাহলে আপনারা ফেসবুকে মডেল-নায়িকাদের ফলো করেন কেন? এটা তো বিশাল গুনাহ।

অনুসারিদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, কে বুকে ওড়না দিলো না দিলো, এতে আপনার কি আসে যায়? আমি তো আপনাদের বোনও না, প্রেমিকা কিংবা বউ না। তো আমি কি ছবি দিলাম, তাতে আপনাদের এতো মাথা ব্যথা কেন? আমার বাসার লোকজনের তো সমস্যা হয় না। আমার বাবা-মা-বোন সব তো হজ্জ করা, তাদের তো সমস্যা হয় না। আপনাদের ঈমান শক্ত করেন। এই ঈমান দিয়ে আর যাই পারেন, পুলসিরাত পার হতে পারবেন না।

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *