১৪ কেজি স্বর্ণের লেহাঙ্গা পরেই বাজিমাত!

nnbb

ঐতিহাসিক যুগের নয়, একেবারে হাল আমলের লেহাঙ্গা। তাও আবার খাঁটি স্বর্ণের। ১৪ কেজি স্বর্ণের এই লেহাঙ্গাই হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেইসঙ্গে বাজিমাত করেছেন তেলেগু অভিনেত্রী প্রজ্ঞা জয়সওয়াল।

  তেলুগু ছবিতে অভিনয় করেছেন ২৬ বছরের এই অভিনেত্রী। ছবির নাম ‘ওং নমঃ ভেঙ্কটেশ্বরায়া’। সেই ছবিতেই স্বর্ণের কাজ করা এই লেহাঙ্গা পরে অভিনয় করেছেন প্রজ্ঞা। সিনেমায় তিনি কোন ভূমিকায় অভিনয় করছেন তা এখনও জানা যায়নি। তবে সবার আগ্রহ এখন একটাই তাহলো-তাঁর পরণের সবুজ-সোনালি লেহাঙ্গা।

গত মঙ্গলবার সেই ছবিতে প্রজ্ঞার ফার্স্ট লুক শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই ইন্টারনেটে ভাইরাল প্রজ্ঞা এবং তাঁর পরণের স্বর্ণের সেই লেহাঙ্গা।

এই ছবিটি পোস্ট করে প্রজ্ঞা লিখেছেন, ‘১৪ কিলোগ্রামের স্বর্ণের লেহাঙ্গা’। তাতেই কেল্লাফতে। সবার একটাই প্রশ্ন‚ প্রজ্ঞা কি সত্যিই ১৪ কেজি ওজনের স্বর্ণের লেহঙ্গা পরে আছেন? যাবতীয় আলোচনা এখন তা নিয়েই।

রাঘবেন্দ্র রাও পরিচালিত এই সিনেমা হরিরাম বাবা নামে এক ভক্তের জীবন কাহিনী নিয়ে নির্মিত। তিরুপতি তিরুমালা পীঠস্থানের দেবতা ভেঙ্কটেশ্বরায়ার এই ভক্ত ১৫০০ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠা করেন এক আশ্রম। তাঁর জীবনী নিয়েই সিনেমা।

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *