Latest

হাটহাজারীতে মামলা হওয়া সিএনজি উদ্ধার করতে গিয়ে চোরসহ দুটি সিএনজি উদ্ধার।

as-54
মোঃ বোরহান উদ্দিন, সিটিজি ক্রাইম নিউজঃ- চুরি হয়ে যায় সিএনজি অটোরিকশা, মামলা হয় থানায়, অভিযান চালায় পুলিশ চুরি হওয়া সেই সিএনজি উদ্ধার করতে না পারলেও উদ্ধার হয় অপর দুটি চোরাইকৃত সিএনজি, আটক করা হয় পেশাগত এক চোর।
সূত্রে জানা যায়, গত ২০ আগষ্ট হাটহাজারী মডেল থানায় সিএনজি চুরির একটি মামলা দায়ের করেন উপজেলার ছিপাতলী ইউনিয়নের জেবল হোসেনের পূত্র আলি আকবর।
যার নং-২২,
হাটহাজারী সার্কলের সিনিয়র সহকারী পুলিশ সুপার লুৎফর রহমানের নির্দেশনানুযায়ী, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বেলাল উদ্দিন জাহাঙ্গীরের সহযোগীতায় বিভিন্ন প্রযুক্তি ব্যাবহার করে এস আই স্বপন কুমার চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানা এলাকায় দীর্ঘ কয়েক ঘন্টা অভিযান চালিয়ে পেশাগত চোর লোহাগাড়া থানার আমিরাবাদের আলি মাষ্টার বাড়ির উজির ভিটার মৃত নুরুল ইসলামের পূত্র সেলিম ৩৫ কে আটক করে।
পরে তার স্বীকারোক্তিনুযায়ী চোরাইকৃত দুটি সিএনজি অটোরিকশা উদ্ধার করে।
তবে মামলানুযায়ী গাড়িটি উদ্ধার করতে না পারলেও কে চুরি করেছে তা জানা যায় বলে জানান এস আই স্বপন, তদন্তও অভিযানের স্বার্থে তা গোপন করা হয়।
এ ব্যাপারে ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর সিটিজি ক্রাইম নিউজকে বলেন, মামলার সিএনজি অটোরিকশার চোর শনাক্ত হয়েছে তাকে ধরার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
হাটহাজারী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান বলেন, বর্তমানে পুলিশ যে কোন অপরাধীকে দ্রুত পাকড়াও করতে অভিযান চালাচ্ছেন, আশা করি এই মামলার চুরি হওয়া সিএনজি এবং চোরকেও দ্রুত গ্রেফতার করা হবে।
উদ্ধার হওয়া দুটি সিএনজির মালিকানার প্রক্রিয়া চলছে বলে জানা যায়।
ধৃত চোর সেলিমকে দন্ড বিধি ৩৭৯ ধারায় গ্রেফতার দেখিয়ে ২১আগষ্ট আদালতে প্রেরন করা হয় এবং রিমান্ডের আবেদন করা হয় বলে জানান এস আই স্বপন।
অভিযানে এ এস আই রাশেদ, কনেষ্টেবল মাহিদুল ও রকিব উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *