ঝিনাইদহের র‌্যাব-৬ এর সফল অভিযানে মোবাইলে প্রেমের ফাঁদ অতপর অহরণ করে মুক্তিপণ দাবী আটক দুই !

rab-6-arriest-jhenaidah1

ময়মনসিংহে একটি ঘটনায় এক পুলিশ সদস্য ছুরিকাহত এবং একজন গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি, ওই ব্যক্তি ছিনতাইকারী। ছিনতাইয়ে বাধা দেওয়ায় এক পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করেন তিনি। এর পরিপ্রেক্ষিতে পুলিশ পাল্টা গুলি চালালে আহত হন ওই ব্যক্তি।

আজ শনিবার ভোরে শহরের পাদ্রি মিশন রোডে এই ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত পুলিশ সদস্যের নাম এমদাদুল করীর। তিনি টাউন পুলিশের পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন। এ ছাড়া পুলিশের গুলিতে আহত ব্যক্তির নাম রেজাউল। তিনি শহরের পাটগুদাম এলাকার বাসিন্দা।

আহত দুজনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের ভাষ্যমতে, আজ ভোর ৬টার দিকে শহরের পাদ্রি মিশন রোডে দায়িত্ব পালন করছিলেন ময়মনসিংহ এক নম্বর টাউন ফাঁড়ির পরিদর্শক এমদাদুল করিমসহ কয়েকজন পুলিশ সদস্য। এ সময় ওই এলাকায় এক পথচারীকে আটকে ছিনতাইয়ের চেষ্টা করেন রেজাউল। এতে এমদাদুল বাধা দিলে তাঁর বাম হাতে ছুরি দিয়ে আঘাত করেন রেজাউল। জবাবে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। পুলিশের গুলি দুই পায়ে লেগে আহত হন রেজাউল।

রেজাউলকে আটক করে আহত অবস্থায় পুলিশি হেফাজতে ময়নমসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন স্থান থেকে আরো তিনজনকে আটক করা হয় বলেও জানান পুলিশ সুপার।

তবে এ বিষয়ে রেজাউল বা তাঁর পরিবারের কোনো সদস্যের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

অন্যদিকে ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শকের নাম ব্যবহার করে বদলির ভয় দেখিয়ে টেলিফোনে পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে চাঁদাবাজির ঘটনায় সোহাগ মাহমুদ নামের এক প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *