Latest

চট্টগ্রাম আদালত জেলা ও দায়রা জজ মো. নুরুল হুদার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

anwar 25 mayor judge

চট্টগ্রাম আদালত জেলা ও দায়রা জজ মো. নুরুল হুদার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, হিন্দু,মুসলিম,বৌদ্ধ,খৃষ্ঠানসহ সকল সম্প্রদায়ের রক্তে স্নাত হয়ে এসেছে এই বাংলাদেশ। এই অসাম্প্রদায়িক চেতনার বেদীমূলে দাঁড়িয়ে আগামীর পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এই এগিয়ে যাওয়ার পথে আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে সম্মিলিত ভাবে কাজ করে যেতে হবে। আজকের বিদায়ী জেলা ও দায়রা জজ নুরুল হুদা সীতাকুন্ড পর্যটন তীর্থের উন্নয়নে যুগান্তকারী ভূমিকা রেখেছেন। এই কাজের মাধ্যমে তিনি বাঙালির চিরকালীন অসাম্প্রদায়িক মননকে সমুন্নত করেছেন যা অনুকরণীয় দৃষ্টান্ত। আমি তার প্রতি সর্বাঙ্গীন শ্রদ্ধা পোষণ করছি।
গতকাল বিকেলে চট্টগ্রাম আদালত ভবন কনফারেন্স হলে সীতাকুন্ড স্রাইন কমিটি আয়োজিত জেলা ও দায়রা জজ নুরুল হুদার বিদায় সংবর্ধনায় সিটি মেয়র একথা বলেন।
বিদায়ী বক্তব্যে জেলা ও দায়রা জজ মো. নুরুল হুদা বলেন, সীতাকুন্ড চন্দ্রনাথ তীর্থ কোন হিন্দু বা মুসলিম কারো একার সম্পত্তি নয়। এটা বাংলাদেশের ন্যাশনাল হেরিটেজ। এ পর্যটন তীর্থের উন্নয়নে আমি নাগরিক অবস্থান থেকে জাতীয় দায়িত্ব পালন করেছি। উন্নয়নের লক্ষ্যে আমাদের সকলের স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করা উচিত।
চট্টগ্রাম আদালত ভবন কনফারেন্স হলে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় সভাপতিত্ব করেন সীতাকুন্ড স্রাইন কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এড. সাধনময় ভট্টাচার্য। বক্তব্য রাখেন- বিদায়ী জেলা ও দায়রা জজ মো. নুরুল হুদা, ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ সিরাজুদ্দৌলা কুতুবী, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিপলু কুমার দে, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি রিয়াজ হায়দায় চৌধুরী, এড. সুখময় চক্রবর্তী,চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমন,নীলু নাগ, প্রদীপ ভট্টাচার্য।

facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *