শ্রীপুরে চাঁদার দাবীতে হাসপাতালে হামলার অভিযোগ

anwar 2

সাইফুল আলম সুমন, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তায় আলহেরা হাসপাতালে চাঁদা দাবী করে ম্যানেজারকে মারপিট করার ঘটনায় শুক্রবার শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, কেওয়া পশ্চিম খন্ড গ্রামের আবুল হোসেনের পুত্র মোশারফ হোসেন দীর্ঘদিন যাবত ওই হাসপাতালে বিভিন্ন সময় রোগীর চিকিৎসা করিয়ে টাকা না দিয়ে চলে যেত। হাসপাতাল কর্তৃপক্ষ তার নিকট বকেয়া টাকা চাইলে উল্টো সে মোটা টাকা চাঁদা দাবী করে হুমকি প্রদান করত। গত ২৯ জুলাই মোশারফ তার স্ত্রীকে ওই হাসপাতালে এম আর ডি এন সি করায়। পরে আরো উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে টাকা পরিশোধ না ক০রে অন্যত্র নিয়ে যায়। প্রায় ১১ দিন পর ৯ আগষ্ট সন্ধ্যা মোশারফ হাসপাতালে গেলে ম্যানেজার এম.এ হাসান মোশারফের নিকট হাসপাতালের পাওনাকৃত ৬০ হাজার টাকা পরিশোধ করতে বলে এতে মোশারফ ক্ষিপ্ত হয়ে ম্যানেজারকে কিল, ঘুসি মারে।

হাসান জানান, মোশারফ তাকে মারপিট করে মোটা অংকের চাঁদা দাবী করে বলে চাঁদা না দিলে হাসপাতাল উড়িয়ে দিবে। ঘটনা সংঘটিত হওয়ার পর থেকে হাসাপাতালের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। হাসপাতালের মালিক ড. আবুল হোসেন জানান, চাঁদাবাজীর ঘটনা ধামাচাপা দিতে মোশারফ তাদের বিরুদ্ধে একটি সাজানো মামলা দায়ের করে। হাসপাতালের এডমিন অফিসার হুমায়ন আহম্মেদ বাদী হয়ে, গতকাল শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন।

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *