সীতাকুন্ডে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক পাচারকারী আটক

index

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডে প্রাইভেটকার নিয়ে ইয়াবা পাচারকালে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আরশাদুল হক নামে এক পাচারকারীকে আটক করেন সীতাকুন্ড মডেল থানা পুলিশ। বুধবার ভোরে উপজেলার মাদামবিবির হাটস্থ চেয়ারম্যান ঘাটা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ পাচারকারীকে আটক করা হয়।

তবে আটক পরবর্তীতে পুলিশ ইয়াবা ট্যাবলেট জব্দ করলেও অজ্ঞাত কারণে পাচারকারী ও তার ব্যবহৃত প্রাইভেটকারটি ছেড়ে দিয়েছে বলে অভিযোগ করেন স্থানীয় প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান , গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুন্ড থানার উপ-পরিদর্শক ইকবালের নেতৃত্বে পুলিশ উপজেলার চেয়ারম্যান ঘাটা এলাকায় ঢাকামুখি একটি প্রাইভেটকারে ( চট্টমেট্টো গ ১১-০১৪৬) অভিযান চালিয়ে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এ সময় তিনি ইয়াবা পাচারের অভিযোগে পাচারকারী আরশাদুল ও ব্যবহৃত প্রাইভেটকারটি আটক করেন।

কিন্তু পরবর্তীতে মোটা অংকের টাকার দেনদরবারের মাধ্যমে পাচারকারী ও জব্দ প্রাইভেটকারটি ছেড়ে দিয়েছে বলে অভিযোগ করেন স্থানীয় প্রত্যক্ষদর্শীরা। তবে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করলেও পাচারকারীর সাথে অর্থের লেদদেনের বিষয়টি স্থানীয়দের মিথ্যা প্রচারনা বলে জানান উপ-পরিদর্শক ইকবাল।

সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাদামবিবির হাট চেয়ারম্যান ঘাটা এলাকায় একটি পরিত্যাক্ত গাড়ি থেকে ছড়িয়ে ছিটানো অবস্থায় থাকা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। এছাড়া পাচারকারী আটক ও অর্থের লেনদেনের বিষয়টি স্থানীয় প্রত্যক্ষদর্শীদের মিথ্যা ও মনগড়া অভিযোগ বলে তিনি জানান।”

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *