প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র সোহেল হত্যার বিচারের দাবিতে চট্টগ্রাম সিনেমা প্যালেস মোড়ে মানববন্ধন

bg-ctg20160405163735

চট্টগ্রাম প্রতিনিধি।।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র সোহেল হত্যাকাণ্ডের বিচার ও উপাচার্য ড. অনুপম সেনের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুর ১২টায় নগরীর সিনেমা প্যালেস মোড়ে অনুষ্ঠিত এ মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষার্থীরা অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে নাসিম আহমেদ সোহেলের চিহ্নিত খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এসময় শিক্ষার্থীরা সোহেলের ন্যাক্কারজনক হত্যাকাণ্ড নিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেনের বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিবাদ জানান।

অবিলম্বে উপাচার্য ড. অনুপম সেন ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় নিয়ে চলমান সকল ষড়যন্ত্র বন্ধের আহবান জানান তারা।  দ্রুত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সকল ক্যাম্পাসে শিক্ষার স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য সকলের প্রতি অনুরোধ জানান বক্তারা।

মানববন্ধন শেষে শিক্ষার্থীদের একটি প্রতিবাদী মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ ক্যাম্পাসে এসে শেষ হয়।

গত ২৯শে মার্চ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের দামপাড়াস্থ ব্যবসা প্রশাসন অনুষদে বিদায় অনুষ্ঠানকে কেন্দ্র করে বিরোধের জেরে দুই পক্ষের মারামারিতে নিহত হন এমবিএ’র শিক্ষার্থী নাসিম আহমেদ সোহেল।

Facebooktwittergoogle_pluspinterestlinkedin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *